শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

সেন্টমার্টিনে মাদক রাখার দায়ের ফিশিং মালিক সমিতির সভাপতির এক বছরের কারাদণ্ড

টেকনাফ প্রতিবেদক : টেকনাফের সেন্টমার্টিন দ্বীপের ফিশিং মালিক সমিতির সভাপতি মো. আজিম (৩৯) কে মাদকদ্রব্য রাখার অভিযোগে এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

কারাদণ্ডপ্রাপ্ত আসামী আজিম সেন্টমাটিন পূর্বপাড়ার বাসিন্দা আবুল হাশেমের ছেলে এবং সেন্টমার্টিন ফিশিং ট্রলার মালিক সমিতির সভাপতি ।

বুধবার রাত সাড়ে আটটার দিকে সেন্টমার্টিন জেটিঘাটে একটি দোকানের সামনে এ অভিযান চালানো হয়। এসময় একটি বাহিনীর দুইজন গোয়েন্দা সংস্থার প্রতিনিধির মাঝখানে বসা ছিলেন আজিম নামে ঐ ব্যক্তি। তার কোমরে মাদকদ্রব্যের একটি বোতল পাওয়া যায়। অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ এরফানুল হক চৌধুরী।

তিনি বলেন, বুধবার রাতে সেন্টমার্টিন জেটিঘাট সংলগ্ন একটি দোকানে কয়েকজন লোক বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় একজন ব্যক্তিকে সন্দেহ হলে তার দেহ তল্লাশি করা হয়। এসময় তার পরিহিত জ্যাকেটের পকেট থেকে নিষিদ্ধ বিয়ার মদের বোতল পাওয়া যায়। জিজ্ঞসাবাদে সে নিজে বিয়ার মদ সেবন করে এবং সেবনের জন্য নিয়েছে বলে জানান। নিষিদ্ধ মাদক দ্রব্য রাখার অভিযোগে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে কারাদণ্ডপ্রাপ্ত আসামিকে সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির কাছের সোপর্দ করা হয়েছে।

সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুল বাতেন বলেন, নিষিদ্ধ মাদকদ্রব্য রাখার অভিযোগে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে তাকে টেকনাফ থানার মাধ্যমে কক্সবাজার কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888