শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

কক্সবাজারে আওয়ামীলীগের স্বাগত মিছিল

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে কক্সবাজারে আনন্দ মিছিল করেছে জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় তফসিল ঘোষণার পরপরই এই মিছিল শুরু হয়। যা চলে রাত ৮ টা পর্যন্ত। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশও করে আওয়ামী লীগ।

তবে মিছিলে ‘শেখ হাসিনা, নৌকা-নৌকা’ স্লোগানে মুখর হয়ে উঠে কক্সবাজার শহরের প্রধান সড়ক। আনন্দ মিছিল থেকেই চাওয়া হয় শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট। তফসিল ঘোষণার পরপরই প্রথমে কক্সবাজারস্থ লালদীঘির পশ্চিম পাড় থেকে আনন্দ মিছিল বের করে পৌর আওয়ামী লীগ। এরপর জেলা আওয়ামী লীগ, পৌর যুবলীগ এবং জেলা ছাত্রলীগও মিছিল বের করে কক্সবাজার জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে। তারপর কয়েক হাজার নেতাকর্মীর মিছিল আর স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে কক্সবাজারের রাজপথ। তারা শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পুনরায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে মিছিলটি শেষ। কিন্তু মিছিল চলে প্রায় ৪৫ মিনিট পর্যন্ত। এই আনন্দ মিছিলে হাত তালি দিয়ে ‘শেখ হাসিনা, নৌকা-নৌকা’ স্লোগানে মুখর হয় রাজপথ।

এদিকে তফসিল ঘোষণার কক্সবাজারের পরিস্থিতি স্বাভাবিক রাখতে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। পুরো জেলাজুড়ে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশের অবস্থান রয়েছে। একই সঙ্গে সন্ধ্যার পর থেকে সাঁজোয়া যান নিয়ে প্রধান সড়কে পুলিশ টহল দেয়া শুরু করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888