শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শান্তিপূর্ণভাবে ইভিএম মেশিনের মাধ্যমে কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন ঈদের মোনাজাতে রোহিঙ্গাদের কান্না; স্বদেশ ফেরতের আকুতি ‘সংক্ষুদ্ধ হয়ে পূর্ব পরিকল্পনা মতে’ বন কর্মকর্তাকে হত্যা : পুলিশ মিয়ানমারের গৃহযুদ্ধ : সীমান্তের ওপারে বিস্ফোরণের শব্দ, এপারে কম্পন কক্সবাজার পৌরসভায় প্লাস্টিক বর্জ্য ব্যবস্থাপনায় সমন্বয় কমিটি কক্সবাজারে বিদ্যুৎ নিয়ে সু-খবর রামুতে ড্রাম্প ট্রাক উল্টে চালকের মৃত্যু চকরিয়া থেকে অস্ত্র সহ ‘ডাকাত দলের’ ৪ সদস্য গ্রেপ্তার বন কর্মকর্তা হত্যাকারিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন টেকনাফে গলায় ফাঁস গালানো মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

আরিয়ানকে ‘মান্নাত’ থেকে দূরে রাখতে চান শাহরুখ

প্রথম আলো : জেল থেকে জামিনে ছাড়া পাওয়ার পর ট্রমার মধ্যে আছেন শাহরুখপুত্র আরিয়ান খান। ছেলেকে নিয়ে তাই এখনো দুশ্চিন্তায় আছেন কিং খান আর গৌরী। তাই আরিয়ানের জন্য বিশেষ ব্যবস্থা নিতে চলেছেন তাঁরা। ছেলের স্বাস্থ্য আর নিরাপত্তা নিয়ে আরও বেশি কঠোর হতে চলেছেন খান দম্পতি।
মাদক-কাণ্ড মামলায় অভিযুক্ত সন্দেহে ২৬ দিন আর্থার রোড জেলে বন্দী ছিলেন আরিয়ান খান। গত শনিবার জামিনে ছাড়া পেয়ে ‘মান্নাত’–এ ফিরে এসেছেন তিনি।

আরিয়ান খান
আরিয়ান খান

জেলের সেই দুঃস্বপ্নের দিনগুলো রীতিমতো তাড়া করছে আরিয়ানকে। আরিয়ানকে এই ট্রমা থেকে যত তাড়াতাড়ি সম্ভব বের করার চেষ্টা করবেন কিং খান। তাই আরিয়ানের জন্য বিশেষ কাউন্সেলিং এর ব্যবস্থা করবেন শাহরুখ। শাহরুখের সঙ্গে সব সময় ছায়াসঙ্গীর মতো থাকেন তাঁর দেহরক্ষী রবি। এবার আরিয়ানের জন্যও বিশেষ দেহরক্ষীর ব্যবস্থা করতে চলেছেন কিং খান।

জানা গেছে, এ ঘটনার পর শাহরুখ অন্তর থেকে চূর্ণবিচূর্ণ। এই বলিউড সুপারস্টার ভাবছেন, আরিয়ানের সঙ্গে দেহরক্ষী থাকলে হয়তো এমন দিন তাঁর ছেলে এবং পরিবারকে দেখতে হতো না রবির মতো তিনিও আরিয়ানের দেখভাল করতেন।

শাহরুখ খান ও আরিয়ান খান
শাহরুখ খান ও আরিয়ান খান

এদিকে আরও খবর যে দিওয়ালির পর আরিয়ানকে ‘মান্নাত’ থেকে দূরে রাখার কথা ভাবছেন শাহরুখ। জামিনে ছাড়া পাওয়ার সময় আরিয়ানের পাসপোর্ট স্পেশাল কোর্টে জমা রাখতে হয়েছে। শর্ত অনুযায়ী এই তারকাপুত্র অনুমতি না নিয়ে মুম্বাই তথা ভারতের বাইরে যেতে পারবেন না। খবর অনুযায়ী, দিওয়ালির পর আরিয়ানকে আলিবাগের ফার্ম হাউসে পাঠানোর ব্যবস্থা করবেন শাহরুখ।

আরিয়ানকে সংবাদমাধ্যম থেকে দূরে রাখতে চান শাহরুখ আর গৌরী। আর আরিয়ান পুরোপুরি নিজের যত্ন যাতে নিতে পারে, সেই ব্যবস্থা করবেন তাঁরা। আলিবাগে কিং খানের বিলাসবহুল ফার্ম হাউস আছে।

আরিয়ান
আরিয়ান

আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর থেকে শাহরুখের কাজকর্ম বন্ধ হয়ে গেছে। ‘পাঠান’ আর পরিচালক এটলির এক ছবির শুটিং মাঝপথে থেমে আছে। ডিসেম্বরে আবার ছবির শুটিং শুরু করবেন এই সুপারস্টার। পরিবারের সঙ্গে এখন দিওয়ালি উদ্‌যাপন করবেন শাহরুখ। এরপর কিং খানসহ পুরো পরিবার আরিয়ানের সঙ্গে আলিবাগে সময় কাটাবে। শাহরুখ শুটিং শুরু করলে গৌরী ছোট ছেলে আবরাম আর আরিয়ানকে নিয়ে আলিবাগে থাকবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888