শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

চলচ্চিত্র যতদিন থাকবে, সালমান ততদিন থাকবে: মৌসুমী

প্রথম আলো : দেশে চলচ্চিত্র শিল্প যতদিন থাকবে, নায়ক সালমান শাহ ততদিন থাকবেন বলে মন্তব্য করেছেন চিত্রনায়িকা ও তার সহকর্মী মৌসুমী।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মারা যাওয়া বাংলাদেশের চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র সালমানের ২৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই মন্তব্য করেন তিনি।

মৌসুমী বলেন, ২৫ বছর আগের এই দিনে একটি খবর ঘূর্ণিঝড়ের মতোই হৃদয়ে আঘাত করেছিল। ইমন [সালমান] আর নেই- শুনতে হয়েছিল এই অবিশ্বাস্য সংবাদ। কষ্ট বুকে চেপেই তাকে বিদায় জানাতে হয়েছিল সেদিন। কিন্তু কখনও তাকে ভুলে যাইনি। ভুলে থাকা সম্ভবও নয় প্রিয় বন্ধুকে।

তিনি বলেন, ১৯৯৩ থেকে ৯৬ সাল, মাত্র চার বছরের অভিনয়জীবন সালমানের। চলচ্চিত্রে অনেক কিছু দিয়েছে সালমান, যা দীর্ঘ সময়েও অনেকে পারেনি। অনবদ্য অভিনয় দিয়ে সালমান জয় করে নিয়েছিল অগণিত দর্শক-হৃদয়।

তিনি বলেন, তাই তো এখনও জানতে ইচ্ছা করে, ক্যারিয়ারের শীর্ষে থেকেও সে কেন লাখো ভক্তকে কাঁদিয়ে চলে গেল? জানি, এ প্রশ্নের উত্তর অজানাই থেকে যাবে। তাই এ প্রশ্নের উত্তর না খুঁজে স্মৃতি রোমন্থনে ডুবে যেতেই ভালো লাগে। এভাবেই কল্পনায় এখনও তার সঙ্গে দেখা হয়। সালমান ছিল একচ্ছত্র নায়ক। তার জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। চলচ্চিত্র শিল্প যতদিন থাকবে, সালমান ততদিন বেঁচে থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888