শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শান্তিপূর্ণভাবে ইভিএম মেশিনের মাধ্যমে কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন ঈদের মোনাজাতে রোহিঙ্গাদের কান্না; স্বদেশ ফেরতের আকুতি ‘সংক্ষুদ্ধ হয়ে পূর্ব পরিকল্পনা মতে’ বন কর্মকর্তাকে হত্যা : পুলিশ মিয়ানমারের গৃহযুদ্ধ : সীমান্তের ওপারে বিস্ফোরণের শব্দ, এপারে কম্পন কক্সবাজার পৌরসভায় প্লাস্টিক বর্জ্য ব্যবস্থাপনায় সমন্বয় কমিটি কক্সবাজারে বিদ্যুৎ নিয়ে সু-খবর রামুতে ড্রাম্প ট্রাক উল্টে চালকের মৃত্যু চকরিয়া থেকে অস্ত্র সহ ‘ডাকাত দলের’ ৪ সদস্য গ্রেপ্তার বন কর্মকর্তা হত্যাকারিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন টেকনাফে গলায় ফাঁস গালানো মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

টেকনাফে ৩ লাখ পিস ইয়াবাসহ দুই অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফ থেকে ৩ লাখ পিস ইয়াবাসহ দুই অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫।

শুক্রবার বিকেলে টেকনাফের হোয়াইক্যং তুলাতলীস্থ কক্সবাজার টু টেকনাফ পাঁকা রাস্তা পাশে কালভার্টের নিচে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয় হবে বলে জানান র‌্যাব-১৫ এর সহকারি পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

আটকরা হলেন উখিয়ার বালুখালী রোহিঙ্গা আশ্রয় শিবিরের ৮ নং ক্যাম্পের, বøক-এ-১৯ এর মোঃ ইলিয়াছের ছেলে মোঃ শফিক (২৫) ও টেকনাফের হোয়াইক্যং কোলামিয়া গুনাপাড়া ২নং ওয়ার্ডের আবুল কাশেমের ছেলে আব্দুল করিম (২২)।

র‌্যাব কর্মকর্তা আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং বালুখালী (তুলাতলি) জামে মসজিদ থেকে অনুমান ১৫০ ফুট দক্ষিনে কক্সবাজার টু টেকনাফ পাঁকা রাস্তার পাশে কালবার্ট এর নিচ দিয়ে প্রবাহিত ছোট ছড়া দিয়ে পায়ে হেটেঁ কতিপয় অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মাদকের একটি বড় চালান নিয়ে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি দল ঘটনাস্থলে পৌছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে তাদের হাতে থাকা দেশীয় লোহার তৈরি কিরিচ ব্যবহার করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু র‌্যাব কৌশল অবলম্বন করে দুইজন কে আটক করলেও অজ্ঞাতনামা ৩ জন পালিয়ে যায়।

উদ্ধারকৃত ইয়াবা ও অস্ত্র।

“ পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের কাধে থাকা ২ টি পাটের বস্তা তল্লাশী করে সর্বমোট ৩,০০,০০০ (তিন লক্ষ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, পলাতক আসামীদের সহযোগীতায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট মিয়ানমার থেকে নাফ নদী দিয়ে কৌশলে বাংলাদেশে পাচার করে থাকে। উদ্ধারকৃত মাদকের (ইয়াবা) মূল্য আনুমানিক ১৫ কোটি টাকা প্রায়।”

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানায় র‌্যাব কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

One response to “টেকনাফে ৩ লাখ পিস ইয়াবাসহ দুই অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে আটক”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888