শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শান্তিপূর্ণভাবে ইভিএম মেশিনের মাধ্যমে কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন ঈদের মোনাজাতে রোহিঙ্গাদের কান্না; স্বদেশ ফেরতের আকুতি ‘সংক্ষুদ্ধ হয়ে পূর্ব পরিকল্পনা মতে’ বন কর্মকর্তাকে হত্যা : পুলিশ মিয়ানমারের গৃহযুদ্ধ : সীমান্তের ওপারে বিস্ফোরণের শব্দ, এপারে কম্পন কক্সবাজার পৌরসভায় প্লাস্টিক বর্জ্য ব্যবস্থাপনায় সমন্বয় কমিটি কক্সবাজারে বিদ্যুৎ নিয়ে সু-খবর রামুতে ড্রাম্প ট্রাক উল্টে চালকের মৃত্যু চকরিয়া থেকে অস্ত্র সহ ‘ডাকাত দলের’ ৪ সদস্য গ্রেপ্তার বন কর্মকর্তা হত্যাকারিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন টেকনাফে গলায় ফাঁস গালানো মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

সদর হাসপাতালে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন দিল সেব

নিজস্ব প্রতিবেদক : করোনা রোগীদের চিকিৎসায় কক্সবাজার জেলা সদর হাসপাতালকে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন হস্তান্তর করল শ্রীম্প হ্যাচারি এসোসিয়েশন অব বাংলাদেশ (সেব)।

শুক্রবার বিকেলে হিল ডাউন সার্কিট হাউজে কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেনের কাছে এই মেশিন হস্তান্তর করেন সংগঠনটির সভাপতি ও সাংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। এসময় সংগঠণটির মহাসচিব মোহাম্মদ নজিবুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল আবছার, বিএমএ’র সাধারণ সম্পাদক ডা, মাহাবুবুর রহমান, সিভিল সার্জন ডা, মাহাবুবুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনটি জানায়, কক্সবাজারে করোনা আক্রান্ত দিন দিন বাড়ছে। তাই আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসা সেবার সরঞ্জামের সংকট রয়েছে। এর জন্য রোগীদের চিকিৎসার জন্য এই হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন দেয়া হয়েছে। একজন কক্সবাজার বাসীর জীবনও যদি এই মেশিনের কারনে রক্ষা পায়, তবে এটা হবে স্বার্থক। এর আগে এই সংগঠনটি হাসপাতালের জন্য ৫০টি অক্সিজেন ও চিকিৎসকদের সুরক্ষা সামগ্রীও প্রদান করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888