শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

চকরিয়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে চোখে ছুরিকাঘাত মামলায় আসামি ১৪ : গ্রেপ্তার ১

চকরিয়া প্রতিবেদক: কক্সবাজার -১ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সহিংসতা আশংকাজনক হার বেড়েছে। অসংখ্য ঘটনা ঘটলেও মামলা হয়েছে হাতেগোনা। গত ১৪ জানুয়ারী জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আবুল কালাম আবুকে অপহরণ করে একদল সন্ত্রাসী। তাকে হত্যার উদ্দেশ্যে চোখের উপরিভাগে ছুরিকাঘাত, সর্ব শরীরে হাতুড়ি ও লোহার রড় দিয়ে অমানুষিক মারধর, মুখে পেশ্রাব করে খেতে বাধ্য করা, মুখে কসটেপ লাগিয়ে হাত-পা বেঁধে মারা গেছে ভেবে ১৫ জানুয়ারী সকালে আটারকুম এলাকায় ফেলে যায় সন্ত্রাসীরা। গুরুতর আহত আবু চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও চক্ষু হাসপাতালে একসাথে চিকিৎসা নিচ্ছেন।

আলোচিত এই ঘটনায় বুধবার ( ১৭ জানুয়ারী) চকরিয়া থানায় মামলা দায়ের হয়েছে। আহতের বড় ভাই সাহারবিল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহসিন বাবুল বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় সাহারবিল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান নবী হোছাইনসহ ১৪ জনকে আসামী করা হয়েছে।

বাদী মামলায় দাবী করেন হত্যার উদ্দেশ্যে আমার ছোট ভাইকে অপহঅপহরণের পর মারধর ছাড়াও বিপুল নগদ টাকা, মুঠোফোন সহ বিভিন্ন মালামাল লুট করেছে।

তিনি আরও বলেন, হাতঘড়ির পক্ষে কাজ করায় ট্রাক প্রতীকের প্রার্থীর কর্মকর্মী সমর্থকরা আমার ভাইকে হত্যার চেষ্টা করে।

বহুল আলোচিত এই ঘটনার মামলার এজাহার নামীয় আসামী মৃত নুরুল কবিরের ছেলে জুনাইদুল হক (৪৫)কে জনগণ পাকড়াও করে পুলিশে সোপর্দ করেছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী মামলা এন্ট্রির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন বুধবার দুপুরেই এজাহার নামীয় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবী হোছাইন জানান, আমার উন্নয়নমুখী কর্মকাণ্ড বাঁধাগ্রস্ত ও সুনাম ক্ষুন্ন করতে এই মামলা আমাকে জড়ানো হয়েছে। পাশাপাশি ইউপি নির্বাচনে মহসিন বাবুলের বিরুদ্ধে অর্থাৎ আমার পক্ষে কাজ করায় আমার ভাই ভাগিনা ও কর্মীদের উদ্দেশ্যমুলক আসামী করা হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ : স্বেচ্ছাসেবকলীগ নেতা আবুকে অপহরণের পর চোখে ছুরিকাঘাত

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888