শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শান্তিপূর্ণভাবে ইভিএম মেশিনের মাধ্যমে কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন ঈদের মোনাজাতে রোহিঙ্গাদের কান্না; স্বদেশ ফেরতের আকুতি ‘সংক্ষুদ্ধ হয়ে পূর্ব পরিকল্পনা মতে’ বন কর্মকর্তাকে হত্যা : পুলিশ মিয়ানমারের গৃহযুদ্ধ : সীমান্তের ওপারে বিস্ফোরণের শব্দ, এপারে কম্পন কক্সবাজার পৌরসভায় প্লাস্টিক বর্জ্য ব্যবস্থাপনায় সমন্বয় কমিটি কক্সবাজারে বিদ্যুৎ নিয়ে সু-খবর রামুতে ড্রাম্প ট্রাক উল্টে চালকের মৃত্যু চকরিয়া থেকে অস্ত্র সহ ‘ডাকাত দলের’ ৪ সদস্য গ্রেপ্তার বন কর্মকর্তা হত্যাকারিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন টেকনাফে গলায় ফাঁস গালানো মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

বগুড়ার শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি কক্সবাজারে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : বগুড়া জেলায় ৩য় শ্রেনীর শিশু শিক্ষার্থী ধর্ষণের চাঞ্চল্যকর মামলার প্রধান আসামী শামীম হোসেনকে কক্সবাজার থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১৫।

মঙ্গলবার সকাল ১০ টার দিকে কক্সবাজার শহরের রুমালিয়ার ছড়ার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব ১৫ এর সিনিয়র সহকারি পরিচালক (আইন ও গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

শামীম হোসেন বগুড়া পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামের আফজাল হোসেনের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানিয়েছেন, গত ২৭ ফেব্রæয়ারি বগুড়া সারিয়াকান্দি গ্রামের স্থানীয় প্রাইমারি স্কুলের ৩য় শ্রেণির একজন ছাত্রী ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ৬ মার্চ সারিয়াকান্দি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে ধর্ষক শামীম হোসেন গ্রেপ্তার এড়ানোর জন্য আত্মগোপনে চলে যায়। পরে র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, সে কক্সবাজার সদর এলাকায় অবস্থান করছে। অবশেষে তার সুনির্দিষ্ট অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১৫, কক্সবাজার ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল রুালিয়াছড়া এলাকায় আসামীর বন্ধুর বাসায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার আসামী মোঃ শামীম হোসেনকে গ্রেপ্তারকরা হয়। তাকে বগুড়ার সংশ্লিষ্ট থানায় পাঠানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888