রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শান্তিপূর্ণভাবে ইভিএম মেশিনের মাধ্যমে কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন ঈদের মোনাজাতে রোহিঙ্গাদের কান্না; স্বদেশ ফেরতের আকুতি ‘সংক্ষুদ্ধ হয়ে পূর্ব পরিকল্পনা মতে’ বন কর্মকর্তাকে হত্যা : পুলিশ মিয়ানমারের গৃহযুদ্ধ : সীমান্তের ওপারে বিস্ফোরণের শব্দ, এপারে কম্পন কক্সবাজার পৌরসভায় প্লাস্টিক বর্জ্য ব্যবস্থাপনায় সমন্বয় কমিটি কক্সবাজারে বিদ্যুৎ নিয়ে সু-খবর রামুতে ড্রাম্প ট্রাক উল্টে চালকের মৃত্যু চকরিয়া থেকে অস্ত্র সহ ‘ডাকাত দলের’ ৪ সদস্য গ্রেপ্তার বন কর্মকর্তা হত্যাকারিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন টেকনাফে গলায় ফাঁস গালানো মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

দুই দিনের সরকারি সফরে কক্সবাজারে স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান দুই দিনের সরকারি সফরে কক্সবাজার এসেছেন ।

আজ বিকেল ৫ টার দিকে হেলিকপ্টারযোগে তিনি কক্সবাজার বিমানবন্দরে এসে পৌঁছান। সেখান থেকে তিনি কক্সবাজার সার্কিট হাউসে যান এবং সালাম গ্রহন করেন।

পরে সেখানে জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ স্থানীয় প্রশাসনের শীর্ষ কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগের শীর্ষ নের্তৃবৃন্দের সাথে বৈঠক করেন।

মন্ত্রী আজ রাত ৮ টার দিকে কক্সবাজারে ‘বলপ্রয়োগে বাস্তুচ্যুত মিয়ানমার নাগরিকদের সমন্বয়, ব্যবস্থাপনা ও আইন-শৃঙ্খলা সম্পর্কিত নির্বাহী কমিটির ১৭তম সভায় অংশগ্রহন করার কথা রয়েছে।

এছাড়াও আগামীকাল সকাল সাড়ে ১০ টায় বিজিবি, কক্সবাজার রিজিয়নের বাৎসরিক মাদকদ্রব্য (মালিকবিহীন) ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর।

কাল বিকেলে তিনি ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888